Header Ads

বিপিএলে দল পেল বাবর-আফ্রিদী-রিজওয়ানরা, কে কোন দলে খেলবেন?

বাবর-আফ্রিদী-রিজওয়ানদের দল পেল বিপিএলে, কে কোন দলে খেলবেন?




আজকে সিলেটের লগো উন্মোচন করা হলো নতুন মালিকানায় ৩ বছরের জন্য দলটিকে আমরা দেখব সিলেট স্ট্রাইকার নামে। ফিউচার স্পোর্টস নামে এক নতুম মালিকানায় আসবে এই দল। বিপিএল শুরু হতে দেরি আছে এখনো প্রায় ৩ মাস আর এর মধ্যই বিদেশি খেলোয়াড়দের দলে নিচ্ছে অনেক ফ্রাঞ্চাইজি মালিকরা। 

এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বর্তমানে বিশ্বের সেরা পেসারদের একজন শাহিন আফ্রিদী। পাকিস্থানী এই বামহাতী পেসার এর সাথে প্রায় চুক্তি নিশ্চিত করে ফেলেছেন বর্তমান বিপিএল এর শিরোপা জয়ী দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

বর্তমান বিশ্বের সেরা টি২০ ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকেও দলে নিয়েছে কুমিল্লা এছাড়াও পাকিস্থানের আরেক ফাস্ট বোলার হাসান আলীকে। সবমিলিয়ে কুমিল্লার ফ্রাঞ্চাইজিটি ৩জন বিদেশী ক্রিকেটারকে তাদের দলে নিয়েছেন বলে যানা গেসে এখনো অফিশিয়াল কোন নিউজ আসে নাই। 

বিদেশী ক্রিকেটারদের দলে ভেরানোর দিক থেকে সবথেকে এগিয়ে রয়েছে সিলেটের দলটি। তারা ইতিমধ্যে ৪ জন বিদেশী খেলোয়াড় তাদের দলে নিয়েছে। এরা হচ্ছে পাকিস্থানের সাবেক পেসার মোহাম্মদ আমীর, শ্রীলঙ্কান আলরাউন্ডার থিসারা পেরেরা, ধানাঞ্জায়া সিল্ভা ও কামিন্দু মেন্ডিসকে। 

এছাড়াও ৩ বছর পরে বিপিএল এ ফিরেই বিদেশী খেলোয়াড় কেনায় তাক লাগিয়ে দিয়েছে রংপুর এর দলটি। তারা দলে নিয়েছেন অস্ট্রেলিয়ান টিম ডেভিট, পাকিস্থানের হারিস রাউফ, ও দুই পাকিস্থানী আলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজ ও শোয়েব মালিককে। 

এছাড়াও ওয়েস্ট ইন্ডিজের খেলোয়ার রহকিম কর্নওয়ালকে দলে নিয়েছে ফরচুন বরিশালের দল। এবং এই রহকিম কর্নওয়ালই কিছুদিন আগে টি২০ ক্রিকেটে ২০০ রানের ইনিংস খেলেছিলেন।
এছাড়াও দুই আফগান তারকাকে দলে নিয়েছে ফরচুন বরিশাল এবং তারা হলো ইব্রাহিম জাদরান ও করিম জানাত। 
 

ফরচুন বরিশালের হয়ে এবারও আমরা খেলতে দেখব ক্রিস গেইলকে। এছাড়াও সাকিব আল হাসানের সাথে আগামী ৩ বছরের চুক্তি নবায়ন করেছে বরিশালের ফ্রাঞ্চাইজিটি। 

এছাড়াও এবার মাশরাফিকে দেখা যাবে সিলেটের আইকন ক্রিকেটার হিসেবে এবং পাকিস্থানের বর্তমান অধিনায়ক বাবর আজমকেও ২০২৩ বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে দেখা যাবে সিলেটের এই দলের হয়ে। 



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ