Header Ads

নরকিয়ার খেলা হচ্ছে না তৃতীয় ওয়ানডে

নরকিয়ার খেলা হচ্ছে না তৃতীয় ওয়ানডে 


অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে খেলা হচ্ছে না অ্যানরিখ নরকিয়ার। সাউথ আফ্রিকার এই পেসার কোমরের নিচের অংশে চোট পেয়েছেন, যার কারণে পাঁচ ম্যাচের এই সিরিজ থেকে ছিটকে যেতে পারেন তিনি।



আজ সকালে স্ক্যান করিয়েছেন ২৯ বছর বয়সী নরকিয়া। রিপোর্ট ভালো আসেনি তার। যার কারণে তাকে বিশ্রামে রাখার ঘোষণা দিয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। চলমান এই সিরিজের দ্বিতীয় ম্যাচে অবশ্য ভালো করেননি নরকিয়া।

সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যথা পেয়ে মাঠ ছাড়ার আগে পাঁচ ওভার বোলিং করেন তিনি। এই পাঁচ ওভারে নরকিয়া রান দেন ৫৮। পরে অবশ্য দলের প্রয়োজনে ব্যাটিংয়ে নামতে দেখা যায় তাকে। যেখানে ১৩ বলে ১০ রান করেন তিনি।

আগামীকাল (১২ সেপ্টেম্বর) সিরিজের তৃতীয় ওয়ানডে খেলতে নামবে অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকা। ইতোমধ্যেই ২-০ ব্যবধানে পিছিয়ে আছে সাউথ আফ্রিকা। প্রোটিয়ারা সিরিজে ফেরার মিশনে দলের অন্যতম এই অভিজ্ঞ পেসারকে পাচ্ছে না।

সিরিজের প্রথম ম্যাচেও অবশ্য খেলা হয়নি নরকিয়ার। তার বদলে প্রথম ম্যাচে খেলেন জেরাল্ড কোয়েতজে। নরকিয়া না থাকায় তৃতীয় ওয়ানডেতে তার ওপরেই ভরসা রাখতে পারে প্রোটিয়ারা।

এদিকে সাউথ আফ্রিকার গণমাধ্যমের খবর, ইনজুরি খুব বেশি গুরুতর নয় নরকিয়ার। তবে বিশ্বকাপের কথা মাথায় রেখে সিরিজের বাকি ম্যাচগুলোতেও বিশ্রামে রাখা হতে পারে অভিজ্ঞ এই পেসারকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ