Header Ads

এলপিএলে তাসকিন দল পেলেও তামিম-হৃদয়-লিটনরা অবিক্রিত

 লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) ড্রাফটের আগেই আইকন ক্রিকেটার হিসেবে মুস্তাফিজুর রহমানকে দলে নিয়েছে ডাম্বুলা থান্ডার্স। মুস্তাফিজের সঙ্গে এলপিএলে খেলতে দেখা যাবে তাসকিন আহমেদকেও। ৫০ হাজার মার্কিন ডলারে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলবেন বাংলাদেশের ডানহাতি এই পেসার।



এলপিএলের ড্রাফটে এদিন প্রথম বাংলাদেশি হিসেবে নাম উঠানো হয় লিটন দাসের। গত মৌসুমে গল টাইটান্সের হয়ে খেললেও এবার তাকে নেয়ার জন্য আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। বাংলাদেশের উইকেটকিপারের সাম্প্রতিক সময়ের ছন্দহীনতার কারণে দল না পাওয়াটা অনুমেয়ই ছিল। উইকেটকিপার ক্যাটাগরিতে দল পাননি মুশফিকুর রহিমও।

সবচেয়ে বেশি অবাক করেছে তাওহীদ হৃদয়ের দল না পাওয়া। এলপিএলের সবশেষ মৌসুমে জাফনা কিংসের হয়ে খেলেছিলেন তিনি। যেখানে ৬ ম্যাচে ৩৮.৭৫ গড় এবং ১৩৫ স্ট্রাইক রেটে ১৫৫ রান করেছিলেন ‍তরুণ এই ব্যাটার। যেখানে বেশ কয়েকটি ম্যাচজয়ী ইনিংসও খেলেছিলেন হৃদয়। তবে টুর্নামেন্ট শুরুর আগে রিটেইন করেনি জাফনা।

এদিন ড্রাফটে ৪০ হাজার মার্কিন ডলারে তার নাম তোলা হলেও হৃদয়কে দলে নিতে আগ্রহ দেখায় পাঁচ ফ্র্যাঞ্চাইজির কেউই। অবিক্রিত ছিলেন ওপেনার তামিম ইকবাল, পেসার শরিফুল ইসলাম, লেগ স্পিনার রিশাদ হোসেন এবং বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। 

ড্রাফটে নাম তোলা হয়নি তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, হাসান মাহমুদ, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান ও হাসান মাহমুদদের নাম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ